Toggle navigation SEARCH FOR PROPERTY

3 katha, Ready Agriculture/Farm Land for Sale at Uposahar  Sale

1.22 Lac / katha

Agriculture/Farm Land for Sale

Location Uposahar, Rajshahi.
Beds
3Katha
April, 2020 Handover Date


Property Summary

  •   Asian Mango Village
  •   Agriculture/Farm Land
  •   Sale
  •   Uposahar , Rajshahi
  •   Ready
  •   3 Katha
  •   New
  •   Parking 1
  •   N/A
  •   N/A
  •   N/A

Property Features

Property Description

৪।আম বাগানের (জমিসহ) গর্বিত মালিক হউন এবং হালাল আয় করুন : মানুষের মৌলিক চাহিদার অন্যতম হলো খাদ্য । আর এই খাদ্যই যদি হয় বিষযুক্ত, ফরমালিনযুক্ত, কেমিক্যালযুক্ত তাহলে আমি, আপনি, আপনার সন্তান, আপনার পরিবার কেউই নিরাপদ নই । ফলে দেহে স্ট্রোক, কিড়নি ফেইলুর, হা্র্ট এটাক, কোমা,  ক্যান্সারসহ নানাবিদ কঠিন রোগে আক্রান্ত হতে আপনি নিজেই সহো্যোগিতা করছেন । যার ফলে অকালে পুঙ্গুত্ত বরন অথবা অবধারিত মৃত্যু ।

তাই দেশের এ সংকটাপন্ন অবস্থায় ফলমূলকে বিষমুক্ত করার প্রয়াস হিসেবে  হোমল্যান্ড এগ্রোটেক এন্ড ফার্মহাউজ হাতে নিয়েছে  এক মহতী  উদ্যোগ স্বরুপ কার্বাইড ও কেমিক্যালমুক্ত  সুস্বাদু আম, লিচু ও লেবু উৎপাদন 

ক) রেডি আম, লিচু ও লেবুর মিশ্র বাগান জমিসহ বিক্রয় :

 আমাদের বর্তমান ও আগামী প্রজন্মকে সর্বগ্রাসী অভিশাপ থেকে মুক্ত করার দায়িত্ব আমার আপনার সকলের । আপনিও হয়ে উঠুন বিষমুক্ত আম, লিচু ও লেবুর মিশ্র বাগানের গর্বিত মালিক । বাগান তৈরি,পরিচর্যা ও রক্ষনাবেক্ষনের দায়িত্ব আমাদের । চাপাই নবাবগন্জ, রাজশাহী, নওগাঁ ও নাটোরের বিভিন্ন জায়গায় হোমল্যান্ড এগ্রোটেক এন্ড ফার্মহাউজ গড়ে তুলেছে  হিমসাগর,  আম্রপালি, ল্যাংড়া, ফজলি, গোপালভোগ সহ  সুস্বাদু আম, লিচু ও লেবুর মিশ্র বাগান যা সম্পূর্ন জৈব সারের মাধ্যমে পরিচর্যা করা হয় ।আর সেগুলো সম্পূর্ন স্বাস্থ্যসম্মত ও নিরাপদ

 নগদমূল্যে অথবা  কিস্তিতে আম, লিচু ও লেবুর মিশ্র  বাগানের একটি/দুটি/পাঁচটি/দশটি/বিশটি ইউনিটের জমিসহ সাবকাবলা রেজিট্রির মাধ্যমে গর্বিত মালিক হউন যা থেকে প্রতিবছর আপনার একটি ইউনিটের আয় হবে আনুমানিক চল্লিশ থেকে পঞ্চাশ হাজার টাকা ( এক ইউনিট সমান পাঁচ শতাংশ জমির সথে ত্রিশ টি আম, দশটি লেবু, একটি লিচু গাছ )। আপনা্র বিনিয়োগ মাত্র তিন লক্ষ্য সত্তর হাজার টাকা মাত্র ।আপনি পাচ্ছেন আপনার নিজস্ব বাগানের উৎপাদিত আম, লিচু, লেবু এবং তা থেকে  হালাল উপার্জন যা মহান আল্লাহর নিকট অতি পছন্দের ।উৎপাদিত আম থেকে বিশ শতাংশ রক্ষনাবেক্ষন ও পরিচর্যা কেটে রাখা হবে ।

খ) উৎপাদিত আম বাগান মালিকের বাসায় পৌঁছে দেওয়া হয় কুরিয়ারের মাধ্যমে :

উৎপাদিত আম, লিচু ও লেবু কুরিয়ারের মাধ্যমে পৌছে যাবে আপনার বাসায় এবং অতিরিক্ত আম, লিচু ও লেবু বিক্রয়ের টাকা জমা দেওয়া হবে অপনার ব্যাংকে একাউন্টে ।

গ) অতিরিক্ত আম বিক্রয় :

 নিজেদের চাহিদা মিটিয়ে অতিরিক্ত সুস্বাদু আম, লিচু ও লেবু ঢাকাসহ সারা দেশে বিক্রয় করা হয় এবং কুরিয়ার যোগে তা পৌঁছে দেওয়া হয় ।বিশ্বে আম রপ্তানী করা হয় । তাই আমাদের নিকট থেকে নিরাপদ আম ক্রয় করতে পারেন ।অর্ডার করা মাত্রই পৌছে যাবে আপনার বাসায় ।

ঘ) আম রপ্তানী : বিদেশে আম রপ্তানী করা হয় ।

যোগাযোগ : ০১৯১৫৬০১৫৪৫, ইমেইল : homelandagrotech@gmail.com

ফেসবুক : https://www.facebook.com/homlandagriculturebd

https://www.linkedin.com/in/homeland-agrotech-and-farmhouse-39b605187/

Master Plan

Location View

Property Owner Details


Homeland Agrotech & Farmhouse

Property ID : 240104

Send Message to Property Owner

Property By:

Similar Properties


নওদাপাড়া বাজার এর পূব দিকে ছায়ানীড় আবাসিক২.৫ কাঠা , Residential Plot

2.5 katha, Ready Residential Plot for Sale at Uposahar

Location   Uposahar, Rajshahi

60.00 Lac /Total Price

test